ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আটককৃত মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়ার ৭ ঘন্টা পর পুনরায় আটক

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুন ৭, ২০২৩ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ার গাবতলীতে পুলিশের ওপর হামলা চালিয়ে আটক মাদক ব্যবসায়ীকে ছিনতাইয়ের ৭ ঘন্টা পর পুনরায় ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
থানা সূত্র জানায়, আটককৃত ব্যক্তি উপজেলার মরিয়া এলাকার রাজকুমারের ছেলে খোকন চন্দ্র রায়। তিনি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী।
গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, খোকন চন্দ্র রায় উপজেলার গোলাবাড়ী বাজারে ওষুধের ব্যবসার আড়ালে নেশাজাতীয় পণ্য বিক্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে গাবতলী মডেল থানার এসআই জাহাঙ্গীর, এএসআই ইউসুফ ও কনস্টেবল শাহাদত অভিযান পরিচালনাকালে ১০০ নেশাজাতীয় ট্যাবলেটসহ খোকনকে আটক করা হয়। তাঁকে হাতকড়া লাগিয়ে থানায় নিতে চাইলে পরিবারের সদস্যরা বাঁধা দেন। একপর্যায়ে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ খোকনকে ছিনিয়ে নিয়ে যান স্বজনেরা। পরে রাত ১টায় গাবতলী উপজেলার মড়িয়া হিন্দুপাড়া গ্রামের ফসলি মাঠ থেকে তাকে পুনরায় আটক করা হলেও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা হয়েছে বলেও নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।