ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আলোচিত নবম শ্রেণির ছাত্র শিহাব হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র্র্যাব

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ
জুন ১৭, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আলোচিত নবম শ্রেণির ছাত্র শিহাব হত্যা মামলার এজাহারভূক্ত ৩ জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র্র্যাব।
গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শেরপুর ভান্ডারের খাইরুল ইসলামের ছেলে বাবু (২১), ফজলুর রহমানের ছেলে আকাশ (২৬) ও মৃত মানিকের ছেলে রুবেল আলী (২৬)।

র্র্যাব জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে র‌্যাব জানতে পারে শিহাব হত্যাকাণ্ডের মামলায় কয়েকজন জেলা থেকে বাসযোগে ঢাকা পালিয়ে যাচ্ছে।

এমন তথ্য পাবার পর শুক্রবার মধ্য রাতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে এজাহারভূক্ত ৩ আসামী কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ জুন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে তর্ক-বিতর্কের জেরে সিহাব আলী (১৭) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এবং আসামীরা সকলে গাঁ ঢাকা দেয়। এলাকায় হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে নিহতের আত্মীয়-স্বজন এবং সহপাঠীরা মানববন্ধন করে।

এদিকে ঘটনার দিন থেকেই এ হত্যা মামলা নিয়ে র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। দীর্ঘ ১০ দিন তদন্তের পর হত্যা কাণ্ডের সাথে জড়িত আসামীদের গ্রেপ্তার করা হয়। এজাহার ভুক্ত অন্যান্য আসামীদের গ্রেপ্তার কার্যক্রম চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।