ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

Link Copied!

হবিগঞ্জের মাধবপুরের নোয়াপাড়া ইউনিয়নের কাশিপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩শত পিস ইয়াবা ট‍্যাবলেটসহ এক নারী কারবারি কে আটক করেছে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
সোমবার ১২ জুন সকাল ৮টায় হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে’র সহকারী পরিচালক সাজেদুল হাসান সার্বিক তত্ত্বাবধানে ও পরিদর্শক কাজী হাবিবুর রহমানের নেতৃত্বে রেইডিং টিম মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন কাশিপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ পিস ইয়াবা ট‍্যাবলেট উদ্ধারসহ এক নারী কারবারি কে আটক করে।

আটককৃত নারী হল- মোছাঃ ফারজানা আক্তার (২৮), সৈয়দ আলীর মেয়ে। তিনি আলম মিয়া স্ত্রী। উভয় নোয়াপাড়া ইউনিয়নের কাশিপুর গ্রামের বাসিন্দা।
মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান,এ বিষয়ে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে মাধবপুর থানায় ০১টি নিয়মিত মামলা দায়ের করেছে। তিনি আরো জানান,আটককৃত নারী পেশাদার মাদক কারবারি।এবং মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।