ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

উপনির্বাচনে নৌকার প্রার্থীর মনোনয়ন পএ দাখিল

আল আমিন আব্দুল্লাহ স্টাফ রিপোর্টার
জুন ১৯, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ২ নং আমগাঁও ইউনিয়নে উপ -নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী উমাকান্ত ভৌমিক মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদপ্রার্থী গত রবিবার ১৮ জুন দুপুরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।
এসময় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীর,সহ সভাপতি বাবু নগেন কুমার পাল, উপজেলা আ” লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান, আব্দুল কাইয়ুম পুষ্প, মহিলা ভাইস চেয়ারম্যান মোতাহারা পারভীন সুমি, আ’লীগ সহ-সভাপতি আবদুল জলিল , আনোয়ার হোসেন,আমজাদ আলী । এছাড়া উপস্থিত ছিলেন
জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য আনিসুজ্জামান শান্ত। উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দেব দাস, হরিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুব্রত ভৌমিক মিলন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম রেজা । এসময় প্রায় ৫ শতাধিক ভোটার সমর্থকদের উপস্থিতি ছিলো ।

উল্লেখ যে ২৪ তারিখে চেয়ারম্যান পাভেল তালুকদারের মৃত্যুতে আসনটি শূন্য হয়।
আগামী ১৭ ই জুলাই আমগাঁও ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ভোট গ্রহনের দিন ধার্য করে নির্বাচন কমিশন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।