ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

কলাগাছের সঙ্গে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

Link Copied!

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় কলাগাছের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় অধীর চন্দ্র তালুকদার (৪০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে পৌরশহরের চিংগড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

অধীর তালুকদার পেশায় একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। তার বাড়ি মুন্সিগঞ্জের শিকারপুর এলাকার নিমতলা গ্রামে। তিনি কলাপাড়ার চিংগড়িয়া এলাকার সবিনয় চন্দ্র পাইকের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

প্রতিবেশীরা জানান, সকালে খাবার খেয়ে তিনি ঘর থেকে বের হন। দুপুরে বাড়িতে না আসায় অনেক খোঁজাখুঁজির পরে বাড়ি থেকে কিছুদূরে কলাবাগানে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন, অধীর তালুকদার কলাপাড়ায় দীর্ঘদিন ধরে কাঠের ব্যবসা করে আসছেন। প্রাথমিকভাবে তিনি আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। তবে সঠিক কারণ জানার জন্য ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।