ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ার মিরপুরে প্রবাসীর স্ত্রীকে বিয়ে ও কন্যা সন্তান চুরির অভিযোগে মামলা দায়ের

মিরপুর (কুষ্টিয়া) আশিক
জুন ৭, ২০২৩ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার মিরপুর উপজেলার প্রবাসীর স্ত্রী কন্যা নিয়ে উধাও জাহিদ নামের এক যুবক। উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের মৃত মকবুল মালিথার ছেলে ইমারুল মালিথা স্ত্রী ও এক ফুটফুটে কন্যা সন্তান রেখে জীবিকার তাগিদে প্রবাসে পাড়ি জমান। বেশ ভালোই চলছিল প্রবাস ও সংসার জীবন। তবে এর মাঝে ইমারুলের স্ত্রী ইয়াছমিন খাতুন জড়িয়ে পড়েন পরক্রিয়া প্রেমে। প্রেমের টানে প্রবাসী স্বামীর কথা ভুলে গিয়ে তার বাবার বাড়ি থেকে পালিয়ে সংসার বাধেন সদরপুর ইউনিয়নের নওদাআজমপুর গ্রামের আকালের ছেলে জাহিদুলের সাথে। বিষয়টি প্রবাসী ইমারুল জানার পর ৩৮০/৪৯৪ দন্ড বিধির ধারায় একটি মামলা দায়ের করেন মামলা নং সি.আর মিরপুর-২৭৬/২০২২ তার কন্যা সন্তান নগদ অর্থ ও স্বর্ণ অলঙ্কার ফিরে পাবার আশায়। মামলায় বর্নিত ২০.০৮.২০২২ ইং তারিখে শনিবার বিকেল ৪ ঘটিকার সময় ঘটনা ঘটলেও এখন পর্যন্ত ইমারুল ফিরে পায়নি তার একমাত্র কন্যা সন্তানটিকে। সংসার ভাঙ্গার কষ্ট আর কন্যা হারানোর বেদনায় যেন প্রায় মানসিক ভারসাম্যহীন রোগীতে পরিনত হতে চলেছে ইমারুল। কন্যাকে ফিরে পেতে প্রশাসন ও স্থানীয় সকল শ্রেণীর মানুষের দ্বারে দ্বারে ঘুরছে তার নিকটতম আত্মীয়-স্বজন ও পরিবারের লোকজন। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পুলিশ প্রশাসন কোন প্রকার ক্লো দিতে পারেনি শিশু কন্যা সন্তানের ব্যাপারে। তাহলে কি আর কোন দিনই ফিরিয়ে দিতে পারবে না পুলিশ ইমারুলের কন্যাকে
? এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুরাদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান,০২.০২.২০২৩ ইং তারিখে দ্বয়ীত্বপ্রাপ্ত হবার পর থেকে আমার যা যা করনীয় আমি করে যাচ্ছি ,মামলাটি তদন্তধীন রয়েছে তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।