ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গলায় ওড়না পেছিয়ে এক নারীর আত্মহত্যা

Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ শয়ন ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে সুমাইয়া আক্তার ( ছুম্না) ২৫ নামের এক সন্তানের জননী আত্মহত্যা করেছে।
আজ সোমবার (১২জুন) দুপুরে পাঁচবিবি পৌরসভাধীন নাকুরগাছী (হঠাৎপাড়া মহল্লায় ) এ ঘটনাটি ঘটে। নিহত সুমাইয়া ঐ মহল্লার রশিদুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার (ছুম্মা) শ্বশুর বাড়ীর লোকজনের সাথে পারিবারিক দ্বন্দ হওয়ার পর থেকে সুমাইয়া ২ বছরের কন্যা সন্তানকে নিয়ে মায়ের সাথে নাকুড়গাছীতে বসবাস করতেন। ঘটনার দিন (সোমবার ) সকাল আনুমানিক ১০ ঘটিকার খাওয়া দাওয়া করার পর সুমাইয়াকে বাড়ীতে রেখে তার মা নওদা বাজারে যান। সেখান থেকে আনুমানিক ১ ঘন্টা পরে এসে দেখেন সুমাইয়া তার শয়ন ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে আছে। এসময় সে ওড়না কেটে মেয়েকে নামিয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে দেখেন সে মৃত্যবরণ করেছে।
এবিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।