ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে (সনাক) এর উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ পালিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি
জুন ৫, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আজ ০৫ জুন বিকালে “প্লাস্টিক দূষণের সমাধান” এই প্রতিপাদ্য নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে আজ চাঁপাইনবাবগঞ্জ বিজনেস ম্যানেজমেন্ট কলেজে সেলিনা বেগম এর সভাপতিত্বে বিশ্ব পরিবেশ দিবস ২০২৩ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনাব এডভোকেট সাইফুল ইসলাম ও অবস্থানপত্র পাঠ করেন প্রভাষক মোসাঃ তোহমিনা খাতুন, বিশ্ব পরিবেশ দিবস সম্পর্কে আলোচনা করেন প্রভাষক আবু তৌফিক মোহাম্মদ মামিনুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও উক্ত কলেজের অধ্যক্ষ মোঃ আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাপ্টিষ্ট চার্চ সংঘের সভাপতি বীথিকা বাড়ৈ, বালুগ্রাম আর্দশ কলেজের সাবেক উপাধ্যক্ষষ্য ও সদস্য (সনাক) ন.স.ম. মাহবুবুর রহমান মিন্টু । অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সভাপতি সেলিনা বেগম পরে কুইজের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।