ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চোরাই পথে আনা ভারতীয় মোটরসাইকেলসহ বিজিবি সদস্য জনতার হাতে আটক

Link Copied!

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে চোরাই পথে আনা ভারতীয় মোটরসাইকেল পাচার করে নেওয়ার পথে এক বিজিবি সদস্যকে মোটরসাইকেলসহ আটক করেছে জনতা। ঘটনা ঘটেছে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরী পাড়া বাজারে।
স্থানীয় সুত্রে জানাযায় মঙ্গলবার বাংলাবাজার ইউনিয়নের ঝুমগাও সীমান্ত দিয়ে চোরাই পথে আনা ভারতীয় মোটরসাইকেল এর প্লেট নম্বর দেখে মোটরসাইকেলসহ ন্যান্স নায়েক হাফেজকে বাজারের জনগণ আটক করে দোয়ারাবাজার থানা ও বাশতলা বিওপিকে অবগত করেন। বাশতলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সাত্তারের নেতৃত্বে বিজিবি সদস্যরা চৌধুরী পাড়া উপস্থিত হয়ে সুষ্ঠু বিচার ও মোটরসাইকেল চোরাকারবারের মুল হোতা ঝুমগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত মনির মিয়ার পুত্র মিছির আলীসহ জড়িতদের মামলা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চোরাই কৃত মোটরসাইকেলসহ ন্যান্স নায়েক হাফেজকে বাশতলা বিওপিতে নিয়ে যায়। ন্যান্স নায়েক হাফেজ বলেন আমি ১লাখ ৫০হাজার টাকা দিয়ে মিছির আলীর নিকট থেকে ক্রয় করেছি।আমার ভুল হয়েছে আমার চাকুরির ক্ষতি করবেন না।

বাশতলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সাত্তার মুঠোফোনে বলেন, সে গাড়িটি নিজে আনেনি, অন্য একজনের কাছ থেকে কিনেছে। বিষয়টির সতত্যা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।