ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৫,গ্রেফতার-২

রামপাল(বাগেরহাট) প্রতিনিধি
জুন ৪, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালের উজলকুড় ইউনিয়নের উজলকুড় গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় পাঁচ জন মারাত্মক আহত হয়েছেন।

৩ জুন শনিবার উপজেলার উজলকুড় ইউনিয়নের উজলকুড় গ্রামের আঃ মজিদ শেখ’র বাড়ির সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে যে, হামলার শিকার আঃ মজিদ শেখ’র সাথে একই গ্রামের মকসুদ আলী’র সাথে জমিজমা সংক্রান্ত দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে প্রতিপক্ষ মকসুদ আলী গংদের সাথে মজিদ গংদের সাথে সংঘর্ষ হয়।

এ ঘটনায় উজলকুড় গ্রামের আঃ মজিদ শেখ (৫৫), একই পরিবারের ওহিদ শেখ (৪৮), আঃ মতিন শেখ(৪৫), মোঃ আনিচ শেখ(৪০) ও মোঃ সালাউদ্দিন শেখ (৩৫) মারাত্মক ভাবে আহত হয়।

বর্তমানে ভিকটিমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঘটনা পরবর্তী সময়ে অত্র মামলার ভিকটিম মজিদ শেখ’র পুত্র সবুর শেখ বাদী হয়ে ১৩ জনকে আসামীসহ ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করে রামপাল থানায় একটি মামলা দায়ের করেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মজিদ গং ও আসামী মকসুদ আলী গংদের সাথে মারামারি সংগঠিত হয়। এ ঘটনায় মজিদ শেখ’র পুত্র সবুর শেখ থানায় একটি মামলা দায়ের করেছেন এবং অত্র মামলার আসামী আইয়ুব আলী শেখ ও আনোয়ার শেখকে গ্রেফতার করে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং বাকী আসামীদের ধরার জন্য পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।