ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাবি সাংবাদিক সমিতির সভাপতি হলেন কয়রার উজ্জল

Link Copied!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২৩-২৪ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে খুলনা জেলার কয়রা উপজেলার সন্তান আরিফুজ্জামান উজ্জল নির্বাচিত হয়েছেন।

রবিবার দুপুর সাড়ে ১২টায় প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচনের ভোটগ্রহন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে।

আরিফুজ্জামান উজ্জল কয়রা মদিনাবাদ সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং খুলনা সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে স্নাতকোত্তর পর্বে অধ্যয়নরত। পাশাপাশি তিনি দৈনিক ইত্তেফাকের জাবি সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সাধারণ সম্পাদক পদে ইমরান হোসাইন (দৈনিক মানবজমিন), সহ-সভাপতি পদে শাহাদাত হোসেন (নিউ এইজ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহবুব সরদার (জাগো নিউজ ২৪ ডটকম), কোষাধ্যক্ষ পদে মেহেদি মামুন (বণিকবার্তা) এবং দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে মো. নাছির উদ্দিন শিকদার (মানবকণ্ঠ)।

এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন- আল আমিন হোসাইন রুবেল (চ্যানেল আই অনলাইন), আব্দুল মান্নান (প্রতিদিনের বাংলাদেশ) ও বায়েজিদ হাসান রাকিব (দৈনিক ইনকিলাব)।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ রেজাউল রকিব ও ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইউসুফ হারুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।