ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক চাপায় শিশুসহ নিহত-৩ আহত-৪ জন

মাসুম বিল্লাহ, শেরপুর বগুড়া
জুন ১৬, ২০২৩ ২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুরের ঢাকা-বগুড়ার মহাসড়কে ট্রাকচাপায় মহিলা ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে হাজিপুর মডেল মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) ও মহিলার নাম রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। আহতরা হলেন, তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ (৪০) , সিএনজি ড্রাইভার রুবেল (৩০)।
স্থানীয়রা জানান, শেরপুর বাসট্যান্ড হতে সিএনজি যাত্রী নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় হাজীপুর মডেল মসজিদের সামনে পৌছালে পেছন থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক সিএনজিকে চাপাদেয়। এতে ঘটনাস্থলেন শিশুসহ এক মহিলা মারা যায়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ৫জনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামের আরেকজন মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সাব অফিসার সিদ্দিকুর রহমান বলেন, নিহতদের হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।