ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ডিবির অভিযানে ভূয়া ইউএনও গ্রেপ্তার

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুন ১২, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় ভূয়া ইউএনও পরিচয় দিয়ে দেশের বিভিন্ন জেলার খাবার হোটেলে মুঠোফোনের মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়া চক্রের মূলহোতা সহ ২ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
সোমবার ভোর ৪ টায় গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গাছাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভূয়া পরিচয়ে অর্থ হাতিয়ে নেয়া চক্রের মূলহোতা আমির উদ্দিনের ছেলে তুহিন মিয়া (৩৫) ও একই এলাকার ১৬ বছর বয়সী এক শিশুকে গ্রেপ্তার করেছে ডিবি।
এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছে থেকে ৩টি বাটন ও ১টি স্মার্ট মোবাইল ফোন সীম কার্ডসহ জব্দ করা হয়েছে।
সোমবার বগুড়া জেলা গোয়েন্দা শাখার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা দীর্ঘদিন যাবত মোবাইল ফোনে ইউএনও, ম্যাজিস্ট্রেট, পুলিশ অফিসার, ইউনিয়ন পরিষদের সচিবসহ বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তাদের নাম ও পদবী ব্যবহার করে অসৎ উপায়ে অর্থ হাতিয়ে নিয়ে আসছে।
পুলিশের ভাষ্যমতে, তদন্তে আসামী ও অভিযুক্ত পেশাদার প্রতারক তারা পরস্পর দীর্ঘদিন যাবত দেশের ময়মনসিংহ, শরিয়তপুর, জামালপুর, লক্ষীপুর, টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকা হতে এভাবেই প্রতারণার মাধ্যমে বিভিন্ন অংকের অর্থ হাতিয়ে নিয়েছে।
বগুড়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আসামি তুহিন মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।