ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পুলিশের পৃথক দুটি মাদকবিরোধী অভিযানে মাদকসহ ২ জন গ্রেপ্তার

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি
জুন ৩, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক দুটি মাদকবিরোধী অভিযানে ৫০০ গ্রাম হেরোইন ও ১০০ বোতল ফেনসিডিলসহ ২ জন কে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ গ্রামের বশির আহম্মেদের ছেলে সজিব হোসেন (১৯) ও একই উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়ার রোকেয়া বেগম ও মৃত জবদুলের ছেলে মনিরুল ইসলাম ওরফে মন্টু (৩৫)।

২ জুন শুক্রবার রাতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার মাদকসহ ২ জন গ্রেপ্তারের বিষয় টি এ প্রতিবেদক কে নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই আসগর আলী ও এসআই অনুপ কুমার সরকারের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স পৃথক স্থানে অভিযান দুটি পরিচালনা করে।

জানাগেছে, ৩১ মে বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার খাসেরহাট বাজার থেকে ৫০০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আসামী সজিবকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অপরদিকে একই দিন শিবগঞ্জ নামো চাকপাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ মন্টুকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় ডিবি পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ দুটি ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।