ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

তীব্র গরমে রায়পুরাতে অসুস্থ ২৫ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

Link Copied!

তীব্র তাপদাহে নরসিংদীর রায়পুরা উপজেলার শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ের অন্তত ২৫ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। এসময় তাদেরকে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহতরা হলো: তানজিনা, শিলা, বৃষ্টি, সাদিয়া,বোশরা, রিতু, ইভা সহ প্রায় ২৫ জন। তারা ৮ম, ৯ম ও দশ শ্রেণীর শিক্ষার্থী।

৭জুন বুধবার বিকাল আনুমানিক তিনটার দিকে উপজেলার শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম, ৯ম ও দশম শ্রেণীর অর্ধবার্ষিকী পরিক্ষা চলাকালিন এ ঘটনা ঘটে।

শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রচণ্ড গরমে আমাদের থেকে ২০ থেকে ২৫ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছিল। তাদের আমরা তাৎক্ষণিক রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরন করি। প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় বর্তমানে তাদেরকে পরিবারের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, শিক্ষার্থীরা পরিক্ষা চলাকলিন সময় হঠাৎ করে আস্তে আস্তে অসুস্থ হতে থাকে, সেটা দেখে শ্রেণি শিক্ষকরা আমাকে অবগত করলে আমি সাথে সাথে তাদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

এ বিষয়ে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক সুমন সরকার জানান, প্রচন্ড তাপদাহের শিক্ষার্থীরা ক্লাসরুমে অবস্থান করার কারনে অসুস্থ হয়ে পরেন। এদের মধ্যে অনেকে সকালে নাস্তা করে আসেনি তাই তারা গরমে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।