ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

দেশীয় অস্ত্রসহ আটক ০১

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুন ১৫, ২০২৩ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ার ধুনটে নিজের শয়ন কক্ষ থেকে দেশীয় অস্ত্রসহ আকাশ খান ফারুক (২৭) নামে একাধিক মামলার আসামীকে আটক করেছে পুলিশ।
বুধবার ভোর ৪টায় উপজেলার চিকাশি ইউনিয়নের মোহনপুর দক্ষিনপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে আমির হোসেনের ছেলে আকাশ খান ফারুক কে আটক করা হয়। এসময় তার থাকার ঘর তল্লাশি করে ১টি বার্মিজ চাকু, দেশীয় তৈরী ১টি রামদা, ৩ টি চাইনিজ কুড়াল ও ৩টি এসএস পাইপ জব্দ করা হয়। বর্তমানে ওই তিনটি মামলায় জামিনে রয়েছে সে।
তার বিরুদ্ধে ২০২১ সালে অপহরণ করে ধর্ষণের অভিযোগ একটি মামলা রয়েছে। এছাড়াও একই বছর একটি মারপিট এবং ২০২২ সালে আরো একটি মারপিটের অভিযোগে মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
ধুনট থানা অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, দেশীয় তৈরী অস্ত্রসহ আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে আগের ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। অস্ত্র মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।