ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে চোর চক্রের ১২ সদস্য আটক

Link Copied!

পটুয়াখালীতে চোর চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানকালে চুরি হওয়া চারটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে এসপি মো. সাইদুল ইসলাম এ তথ্য জানান।

পুলিশ জানায়, সম্প্রতি চুরির ঘটনায় জেলে যান সদর উপজেলার ছোটবিঘাই ইউনিয়নের শাহ আলমের ছেলে হুমায়ন কবির (২৬)। এরপর গত ১৬ জুন জামিনে ছাড়া পেয়ে হুমায়ন ও তার সহযোগীরা শহরের বিভিন্ন এলাকা থেকে চারটি অটোরিকশা চুরি করেন। এ ঘটনায় ভুক্তভোগীরা অভিযোগ করলে পুলিশ অভিযান চালায়।

এসপি বলেন, আসন্ন ঈদুল আজহাকে টার্গেট করে কিছু চক্র মানুষের অর্থ-সম্পদ লুটে নিতে সক্রিয় হয়ে ওঠে। গত ২২ জুন কলাতলা এলাকা থেকে দিনমজুর নুরুজ্জামানের একটি অটোরিকশা চুরি হলে তিনি থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হুমায়নকে আটক করে। পরবর্তীতে হুমায়নের দেওয়া তথ্যে তার সহযোগী বাউফলের বগা ইউনিয়নের মো. লিমন মীর (৪০), শামীম হাওলাদার (২৮), আলাল সিকদার (৩৪), মো. হাসান সিকদার (২৮), একই উপজেলার গুংশিগার মো. হারুন মৃধা (৪০) ও ভবোরঞ্জন বৈরাগীকে (৪৩) গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এসপি আরও বলেন, এর আগে তিনটি চোরাই মোটরসাইকেলসহ আমতলী উপজেলার মো. রাকিব খন্দকার (৩০), তামিম মুসুল্লি (২২), কলাপাড়া উপজেলার মো. হাসান খান (২২) স্বরূপকাঠি উপজেলার মো. সোহেল শেখ (৩০) এবং বানারীপাড়া উপজেলার মো. রুবেল হাওলাদারকে (৩৪) গ্রেফতার করে মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে ঘরমুখো মানুষের জানমাল নিরাপদে রাখতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে বলে জানান এসপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।