ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ভ্রাম্যমাণ আদালতে দুই চিকিৎসককে লাখ টাকা জরিমানা

Link Copied!

পটুয়াখালীর গলাচিপায় ডাক্তারি চিকিৎসার সঠিক কাগজপত্র দেখাতে না পারা ও অপরিচ্ছন্ন পরিবেশে রোগীদের চিকিৎসাসেবা দেয়ার অপরাধে দুই চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালতে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার বেলা ১টার দিকে পৌর শহরের থানা মসজিদ সড়কের নিউ ডেন্টালের সত্ত্বাধিকারী সমীর বিশ্বাসকে (৪২) পঞ্চাশ হাজার ও গাজী মেডিকেল হলের সত্ত্বাধিকারী মো. জসীম উদ্দিনকে (৫৫) পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. রাকিব হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তরিকুল ইসলাম ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর শুভংকর দেবনাথ।

সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারায় সমীর বিশ্বাস ও জসীম উদ্দিন এদের প্রত্যেককে পঞ্চাশ হাজার করে মোট এক লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।