ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী / উভ/ বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসারের পরিবারের কাছে সেনাবাহিনী কর্তৃক ঘর হস্তান্তর

Link Copied!

বান্দরবানের বাথিপাড়া এলাকায় অভিযানে জেএসএস পন্থী সন্ত্রাসীদের গুলিতে নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমানের পরিবারের কাছে একটি ভবন হস্তান্তর করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার বেলা ১১.৩০ এর সময় পটুয়াখালী সদর উপ‌জেলার টাউন বহালগাছিয়া ১নং ওয়া‌র্ডে তার বাড়িতে লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম পিএসসি অধিনায়ক (৩৫ বীর সার্পোট ব্যাটালিয়ন) এর সার্বিক তত্ত্বাবধানে সেনাবাহিনীর পক্ষ থেকে নির্মিত “সেনা নিকেতন” নামের ভবনটি সেনা প্রধানের পক্ষে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেন শেখ হাসিনা সেনা নিবাসের ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আবদুল কাইয়ুম ‌মোল্লা (আর‌সি‌ডিএস, এন‌ডি‌সি, পিএস‌সি) । এ সময় নিহত হাবিবুর রহমান এর স্ত্রী ও দুই ছেলে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ ওয়ার্ড কাউন্সিলর সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জন প্রতিনিধি ও সেনা কর্মকর্তাগন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

চার তলা ভিত্তির উপর নির্মিত ভবনটির এক তলার নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

আত্মত্যাগের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে প্রদত্ত ভবনটি তার স্ত্রী এবং দুই পুত্র সন্তানের সুন্দর ও নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করণে সহায়ক হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।