ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পাওনা টাকার জের ধরে গলাকেটে হত্যা; গ্রেপ্তার তিন যুবক

নওগাঁ প্রতিনিধি
জুন ২, ২০২৩ ১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁয় পাওনা টাকার জের ধরে অতুল সরকারকে নামে অটোরিকশা চালককে গলাকেটে হত্যার সাথে জড়িত থাকায় অভিযাগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার অফিস কার্যালয় মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে নওগাঁর পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।
পুলিশ সুপার এ সময় বলেন, সুলতানপুর গ্রামের অতুল সরকারের কাছ থেকে কিছু টাকা পেতেন একই এলাকার নুরুল ইসলাম। সেই টাকা দিতে দেরি হওয়ায় ২১ মার্চ অটোরিকশাসহ চালক অতুল সরকারকে কৌশলে নওগাঁ শহর থেকে বাইপাস এলাকায় নিয়ে আসেন নুরুল ইসলাম এবং নুরুলের সহযোহি রাব্বি হোসেন। এরপর অতুলকে মদ পান করায়। এক পর্যায়ে রাব্বি এবং নুরুল ইসলাম রাত ৯টার দিকে অতুল সরকারকে বটি দিয়ে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করে। এরপর অটোরিকশা থেকে ৫টি ব্যাটারি খুলে নিয়ে গিয়ে বিক্রি করে তারা।
পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত নুরুল ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনসহ মোট তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে জানান এসপি।
হত্যাকান্ডের শিকার অতুল সরকার নওগাঁ পৌরসভার সুলতানপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।