ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ৩

মাসুম বিল্লাহ, শেরপুর বগুড়া
জুন ১২, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুর উপজেলায় অভিযান চালিয়ে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলায় সোমবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন, রনবীরবালা দুলাল হোসেনের ছেলে রাহিম হোসেন (২৪), গেলাপুর এলাকার রমজান আলীর ছেলে রানা পারভেজ (২৬) ও বারদুয়ারী পাড়া হাটখোলা এলাকার মৃত নইমুদ্দিনের ছেলে রুহুল আমিন ওরফে নাদিম (২৬)।
মামলা সুত্রে জানা যায়, খানপুর ইউনিয়নের রনবীরবালা এলাকার দুলাল হোসেনের ছেলে রাহিম হোসেনের বাড়ীতে রাত ১১টার দিকে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে তিনজন ব্যক্তি। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে এসআই সাচ্চু বিশ্বাস সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালান করে। পুলিশের উপস্থিতি টেরপেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় রাহিম, রানা ও নাদিমকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ১০৫পিচ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এবং বিভিন্ন মামলায় গ্রেপ্তারকৃত ১৩জনকে জেল হাজতে প্রেরণ কারা হয়েছে। আমাদের অভিযান অব্যহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।