ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় এক ব্যক্তির রহস্যময় মৃত্যু, লাশ উদ্ধার করেছে পুলিশ

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুন ২, ২০২৩ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়া সদরের নামুজা সাহাপাড়া থেকে আবেদিন নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আবেদিন একই এলাকার মৃত কসিম উদ্দিনের ছেলে।
১লা জুন (বৃহস্পতিবার) বেলা ২টায় সদরের নামুজা সাহাপাড়া এলাকা থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ।
বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় ভুট্টা ক্ষেতের পাশে নলপুকুর মাঠে বকন গাছের সাথে গামছা দিয়ে তার লাশটি বাঁধা ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, তার মৃত্যু রহস্যজনক। কেননা, তার মুখের ভিতরে বকন গাছের পাতা গুঁজে দেওয়া ছিল। তাকে হত্যা করে মুখের ভিতরে পাতা গুঁজে দিয়ে ওই গাছের সাথে বেঁধে রাখা হয় বলে মনে করছেন স্থানীয়রা।
নিহত আবেদিনের স্ত্রী বলেন, বুধবার মাগরিবের নামাজের পর তার স্বামী চৌমুহনী বাজারে ওষুধ কেনার কথা বলে বের হন। এরপর রাতভর তিনি আর বাড়িতে না ফিরলে ভোর রাত থেকেই তাকে খোঁজাখুঁজি শুরু করা হয়। এক পর্যায়ে সকাল ৮ টায় নাগর নদের অদূরে নলপুকুর মাঠে ওই গাছের সাথে বাঁধা অবস্থায় তার লাশের খোঁজ মিললে থানায় খবর দেওয়া পর পুলিশ এসে লাশ উদ্ধার করে।
সদর থানার ওসি নুরে আলম সিদ্দিকী বলেন, তার মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।