ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুকে দেখতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

আবুল হাসনাত রিন্টু, ফেনী
জুন ১২, ২০২৩ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফেনী শহরের রামপুর এলাকায় বন্ধুর সঙ্গে দেখা করতে বের হয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী মডেল থানায় মামলা হয়েছে।

পরিবার সূত্র জানা যায়, শুক্রবার (৯ জুন) দুপুর আড়াইটার দিকে বন্ধুর সঙ্গে দেখা করতে ওই কিশোরী রামপুর এলাকার বকতিয়ার ভূঁইয়া বাড়ি সড়কের বাসা থেকে বের হয়।পশ্চিম উকিলপাড়া ভাইটাল রিচার্স-১ ইউনিটের সামনে থেকে তাকে প্রলোভনে ফেলে মিশু নামের এক যুবক অটোরিকশায় তুলে নিয়ে রামপুর মসজিদ সংলগ্ন জাহানারা ম্যানশনের তিনতলার একটি বাসায় নিয়ে যায়। পরবর্তীতে বাসার মালিক আয়েশা আক্তারের সহযোগিতায় সেখানে জোরপূর্বক কিশোরীকে ধর্ষন করে।

এ ঘটনায় মিশু ও বাসার বাসিন্দা আয়েশা আক্তারকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে আদালত সূত্র জানায়, রোববার (১১ জুন) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজ জোহরা মুনার আদালতে ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে। ফেনীর একটি হাসপাতালে ওই কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ দোস মোহাম্মদ জানান, মামলা দায়েরের পর পুলিশ আয়েশাকে গ্রেপ্তার করেছে। প্রধান আসামি মিশুর পরিচয় শনাক্ত ও তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।