ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিধবা নারীকে মারধরের অভিযোগ

admin
জুন ১৭, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী সদর উপজেলাধীন লাউকাঠী ইউনিয়নের ঢেউখালী গ্রামের রানী বালা সরকার(৭০) নামের এক বিধবা নারীকে মারধরের অভিযোগ উঠেছে একই বাড়ির বাবুল সরকার, পিতা- মৃত সুশীল সরকার, লিলা রানী সরকার, স্বামী- বাবুল সরকার ও ছায়া রানী, স্বামী- মৃত সুশীল সরকার সহ ৩ জনের বিরুদ্ধে। এ বিষয়ে রানী বালা সরকার পটুয়াখালী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যার নাম্বার; SL- ১৭১০।
অভিযোগে বলা হয়েছে বিবাদীরা এলাকার দাঙ্গাবাজ, সন্ত্রাস ও খারাপ প্রকৃতির লোক। জমিজমা নিয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে ঘটনার দিন অর্থাৎ বুধবার (১৪ জুন) সকাল আনুমানিক ১০ টার দিকে- ভুক্তভোগী রানী বালা সরকার তার নিজের বসতঘরে উঠতে গেলে বিবাদীরা বাধা প্রদান করেন। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে বিবাদীরা উত্তেজিত হয়ে (রানী বালা সরকারকে) এলোপাতাড়ি ভাবে চড়থাপ্পড় ও কিল-ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম সহ বেদনাদায়ক জখম করে। এছাড়াও, বিবাদী বাবুল সরকার ভুক্তভোগী রানী বালা সরকারের ডান হাতে কামড় মেরে রক্তাক্ত জখম করে।
এসময় ডাক চিৎকার দিলে আশেপাশে থাকা লোকজন শুনে এগিয়ে আসলে তাদের সামনেও বিবাদীরা হুমকি সহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখান। পরে সাক্ষীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে অভিযুক্ত পক্ষের বাবুল সরকার ঘটনাটি অস্বীকার করে জানান, বিষয়টি সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। আমাদের সাথে কোনো মারামারি হয়নি।
পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।