ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা গ্রেফতার-১

রূপগঞ্জ ( নারাযণগঞ্জ) প্রতিনিধি
জুন ৫, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের শাহরিয়ার নামক ভাতের হোটেল মালিক শরিফ শিকদারকে (৪২) গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুন রবিবার রাত ১০ টার দিকে ১৮/১৯ সদস্যের একদল সন্ত্রাসী শাহরিয়ার হোটেলে হামলা চালায়। হামলাকারীদের ছোঁড়া ওয়ান শুটার বন্ধুকের গুলিতে শরিফ শিকদার বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাননাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে শরিফ শিকদারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এজাহার নামীয় আসামী রাজনকে (২৫) পুলিশ গ্রেফতার করেছে।
এ ব্যাপারে শরিফ শিকদারের ভাই রাব্বি শিকদার বাদী হয়ে মাহমুদাবাদ এলাকার ফয়সাল খান ওরফে আকাশ (২৬), সোহাগ কবির (৩০),সোহরাব (৩২), সোহান ফকির (২৪), শাহ আলম (৩৫),মঙ্গল ফকির (৪২), মাঈনুল (২৬), শরিফ ফকির (৩৫), রাজন (২৫), রনি (২৭), শাকিল (২৩), কাওছার (২৫) ও শাহেদকে এজাহার নামীয় এবং ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। গ্রেফতারকৃত আসামী রাজনকে আদালকে প্রেরণ করা হয়েছে।
রূপগঞ্জে বিদেশী পিস্তলসহ চার সন্ত্রাসী গ্রেফতার
রূপগঞ্জ ( নারাযণগঞ্জ) প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার মাহমুদাবাদ এলাকা থেকে তিন রাউন্ড গুলিভর্তি বিদেশী পিস্তলসহ চার সস্ত্রাসীকে পুলিশ গ্রেফতার করেছে। গত ৪ জুন রাতে মুড়াপাড়া ইউনিয়নের সহিতুন্নেছা পাইলট উচ্চ বালিকা বিদ্যলয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে মীরগদাই এলাকার বাদল মিয়ার ছেলে সাব্বির (২৪), মাছিমপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে রমজান আলী (৩৪), আলম মিয়ার ছেলে শাওন (২৪) ও লাল মিয়ার ছেলে আব্দুল হামিদ (২০)
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই যুবকদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন, একটি ড্যাগার, একটি চাইনিছ কুড়াল, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত চার জনকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।