ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় ট্রাক চাপায় পিতা পুত্রের মৃত্যু

মোঃ মমিনুল ইসলাম, ভালুকা প্রতিনিধি
জুন ২৪, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের

ভালুকায় ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী মসজিদের খতিব মাওলানা মোঃ খাইরুল ইসলাম (২৯) ও তার শিশুপুত্র মোহাম্মদ বীন খায়ের (৫) ঘটনাস্থলেই মারা যায়। শুক্রবার (২৩ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকে ভালুকা উপজেলার মেদুয়ারি ইউনিয়নের বাঘ সাতরা মৃধাবাড়ীর সামনে ভরাডোবা-ঘাটাইল সড়কে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত মাওলানা মোঃ খাইরুল ইসলাম গাজীপুর সদর উপজেলার দৌলতপুর এলাকার ইব্রাহিম খলিলের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে শিশুপুত্রকে সাথে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে উপজেলার মেদুয়ারি ইউনিয়নের বাঘ সাতরা মৃধাবাড়ী সামনে ভরাডোবা-ঘাটাইল সড়কে মোড় ঘুরার সময় সামনে থেকে একটি অজ্ঞাত ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মর্মান্তিক মৃত্য হয়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ভালুকা মডেল থানার এস আই নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।