ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই, নিঃস্ব দোকান মালিক

Link Copied!

পটুয়াখালীর গলাচিপায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে নিঃস্ব হয়ে গেছে দোকান মালিকেরা। সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী স্লুইজ বাজারে এই অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রাতে মিহির শীলের ফার্মেসী থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানান। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ওই বাজারের ৫টি দোকানের নগদ টাকা, মালামাল, আসবাবপত্র, মুদি মাল, পেট্রোল, তেল, ফার্মেসীর ঔষধ, টেইলার্সের কাপড় চোপড়সহ সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে জায়েদার হোটেল, মকবুল সিকদারের রিক্সার গ্যারেজ, মিহির শীলের ফার্মেসী, সুনিল দাসের টেইলার্স ও গাজী মো. বশিরের মুদি মনোহরি ও তেল প্রেট্রোল, ডিজেলের ৫টি দোকান পুড়ে যায়। এ ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী ব্যবসায়ীদের দাবি। অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত গাজী মো. বশির জানান, রাত ১২টার দিকে স্থানীয়রা আগুন দেখে ডাক-চিৎকার করে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

মঙ্গলবার (৬ জুন) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন ডাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিত রায়, আটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়। দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।