ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে স্বেচ্ছাসেবকলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ_হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছসবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত।
২ জুন শুক্রবার বিকেলে মনিরামপুর পশু হাসপাতাল সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়ামে কর্মী সমাবেশে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের শিশু ও পরিবার বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মিঠুর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা স্বপণ ভট্টাচার্য্য এমপি। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নুরে আলম ছিদ্দিকী মিলন, সিরাজুল ইসলাম রাজ, রাহুল দাস,তাওহিদুর রহমান, এছাড়াও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যাক্ষ কাজী মাহমুদুল হাসান, তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট বশির আহমেদ খান,সুপ্রিয় ভট্টাচার্য্য শুভ, যুবলীগ নেতা শরিফুল ইসলাম রিপন,পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম লুৎফর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি,শ্যামকুড় ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন,খেদাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম জিন্নাহ, কাউন্সিলর আব্দুল কুদ্দুস, আইয়ুব পাটোয়ারী,বাবুলাল চৌধুরী, সুমন দাস সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।