ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে চামরার হাট বসানো যাবেনা- জেলা প্রশাসক

মাসুম বিল্লাহ শেরপুর (বগুড়া) প্রতিনিধি
জুন ১৬, ২০২৩ ২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় ঢাকা বগুড়া মহাসড়ক পরিদর্শনকালে শেরপুর ধুনট মোড়ে বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বলেন, মহাসড়কে যানযট এড়াতে বগুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং তিনি মহাসড়ক যানজটমুক্ত রাখার ঘোষণা দেন।

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষ্যে একদিকে ঘরমুখী মানুষ অন্যদিকে কোরবানীর পশুসরবরাহের জন্য মহাসড়কে যানবহনের চাপ বেড়ে যাবে। এসময় হাইওয়ে পুলিশের বিশেষ টিম সার্বক্ষণিক কাজ করবে। এছাড়াও মহাসড়কে মোবাইল কোর্ট চলমান থাকবে। তাই তিনি চালক ও যাত্রী সবাইকে ট্রাফিক আইন মেনে চলার জন্য আহবান জানান।

তিনি বলেন, কোন অবস্থাতেই মহাসড়কের চলাচল বিঘ্নিত করে পশু বা পশুর চামড়ার হাট বসানো যাবে না। এবিষয়ে বিশেষ নজরদারির জন্য স্থানীয় মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।
এসময় বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মোঃ সজীব শাহরীন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ সানজিদা সুলতানা, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেষ্ঠ্য সাংবাদিক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম,শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তারেকুল ইসলাম তারেক সহ সওজ এবং হাইওয়ে পুলিশের কর্মকর্তা জাতীয় ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।