ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের চেষ্টা,থানায় অভিযোগ

হানিফ সাকিব,হাতিয়া
জুন ২১, ২০২৩ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মনির উদ্দিন (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে মাদ্রসা পড়ুয়া নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।অভিযুক্ত মনির উদ্দিন উপজেলার বুড়িরচর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের জোড়খালী গ্রামের আনা উল্যাহ এর ছেলে।এ ঘটনায় ওই ছাত্রীর মা গতকাল হাতিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে রবিবার (১৮ জুন) বিকেল চারটার দিকে, উপজেলার বুড়িরচর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের জোড়খালী গ্রামে ।
অভিযোগ সূত্রে জানা যায়, মাদ্রাসা পড়ুয়া ঔই ছাত্রীকে অভিযুক্ত মনির উদ্দিন মাদ্রাসায় যাওয়া আসার সময় প্রতিনিয়ত উত্যক্ত করতো। ঘটনার দিন মাদ্রাসা ছুটি হওয়ার পর মেয়েটি বাড়ীতে আসে। বাড়ীতে আসা মাত্রই মনির উদ্দিন তাকে ধর্ষনের চেষ্টা করে। অভিযুক্ত মনির উদ্দিন মেয়েটির শরীরের বুকে মারাত্মক ভাবে জখম করে। মেয়েটির চিৎকারে তার মা ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে। এসময় বখাটে মনির তাদের কিল ঘুষি মেরে পালিয়ে যায়।বুড়িরচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জহির উদ্দিন চৌধুরী জানান বখাটে মনির উদ্দিন চরিত্রহীন লম্পট স্বভাবের চোর প্রকৃতির লোক। আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি।
হাতিয়া থানার অফিসার ইনচার্জ আমির হোসেন জানান মেয়েটির মা গতকাল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন, আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।