ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবক গ্রেফতার

নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
জুন ৮, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরের দূর্গাপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পুলিশ নরবিন্দু সরকার নামের এক বিবাহিত পুরুষকে আটক করেছে।আটক ব্যক্তির নাম নরবিন্দু সরকার।নরবিন্দু সরকার দূর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে।অভিযোগ সূত্রে জানা যায়,দুর্গাপুর গ্রামের শ্রীকৃষ্ণ সরকারের মেয়ে আন্দিউড়া উম্মেতুন্নেছা হাইস্কুলের দশম ওই ছাত্রীকে পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা নরবিন্দু সরকার স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল।

সাড়া না পেয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে বিয়ে করার হুমকির মুখে ওই ছাত্রী সম্প্রতি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।বিষয়টি জানাজানি হলে স্থাণীয় ওয়ার্ড মেম্বার নরোত্তম সরকার স্থাণীয় গণ্যমান্য লোকজন নিয়ে সালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি নিস্পত্তির চেষ্টা করেও বিবাদীর অনড় মনোভাবের কারনে ব্যর্থ হন।

৫ জুন বিবাদী নরবিন্দু জোরপূর্বক শ্রীকৃষ্ণ সরকারের বাড়িতে প্রবেশ করে ওই ছাত্রীকে তার সাথে বিয়ে দেওয়ার জন্য পীড়াপীড়ি শুরু করে।
অন্যথায় ১০ দিনের মধ্যে ওই ছাত্রীকে উঠিয়ে নিয়ে বিয়ে করার হুমকি দিলে নিরুপায় হয়ে ওই ছাত্রীর ভাই ঝন্টু সরকার মঙ্গলবার(৬ জুন) মাধবপুর থানায় বোনকে উত্যক্ত করার অভিযোগ দিলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুর্গাপুর গ্রামের নিজ বাড়ি থেকে নরবিন্দু সরকারকে আটক করেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, অভিযোগের প্রেক্ষিতে আসামীকে আটক করে বুধবার (৭জুন) দুপুরে
আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।