ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

যমুনা নদীতে গোসলে নেমে শিক্ষার্থী নিখোঁজ

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুন ৩, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার সারিয়াকান্দিতে কালিতলা গ্রোয়েনে বেড়াতে এসে যমুনা নদীতে গোসলে নেমে সাদিকুল ইসলাম সাদেক (১৮) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনা ঘটেছে। সাদিকুল বগুড়া সদরের লতিফপুর কলোনি এলাকার আরমান সিদ্দিকের ছেলে এবং বগুড়া সদরের একটি মাদ্রাসার ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, ১ জুন (বৃহস্পতিবার) দুপুরে সাদিকুল তার ৯ জন সহপাঠীদের সাথে উপজেলা কালিতলা গ্রোয়েন বাঁধ এলাকায় বেড়াতে এসে দুপুর ২.৩০টায় একটি নৌকা ভাড়া নিয়ে যমুনা নদী পার হয়ে বাটির চরে গোসল করতে নামলে এক পর্যায়ে সাদিকুল গভীর পানিতে তলিয়ে যায়।
তার সহপাঠীরা তাকে অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় নিজ নিজ বাড়িতে চলে যায়। সাদিকুল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির পর জানতে পারে সে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়।
নিখোঁজের কথা শুনে পরিবারের পক্ষ থেকে শুক্রবার সকালে সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে সংবাদ দেওয়া হয়। সংবাদ পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের একটি দল, রাজশাহী ডুবুরি দল এবং স্থানীয় এলাকাবাসী নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করতে ঘটনাস্থলে অনুসন্ধান কাজ অব্যাহত রেখেছেন।
সারিয়াকান্দি ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স এর স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদ পারভেজ বলেন, শুক্রবার সকালেই রাজশাহী ডুবুরি দলকে কল করা হয়েছিল। তারা সকাল ১১টায় ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন এবং নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার কাজ শুরু করে দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।