ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

আবুল হাসনাত রিন্টু, ফেনী
জুন ১২, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

হত্যা মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত এক পলাতক আসামিকে ১০ বছর পর ফেনীর ফুলগাজী উপজেলা থেকে মোঃ রাসেল (৩৩) কে গ্রেপ্তার করেছে র‍্যাব।তিনি খাগড়াছড়ির রামগড় থানার লালছড়ি এলাকার মিজানুর রহমানের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে খাগড়াছড়ির রামগড়ের লালছড়ির নুরুল হকের সঙ্গে বিরোধ চলছিল একই এলাকার মিজানুর রহমানসহ কয়েকজনের। ২০১৪ সালের ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় নুরুল হককে লোহার রড ও রামদা দিয়ে কপাল, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মুমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওই দিন রাতেই তিনি মারা যান। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। এ ঘটনায় নিহত ব্যক্তির ছেলে নুর নবী বাদী হয়ে মো. রাসেলসহ সাতজনের বিরুদ্ধে রামগড় থানায় একটি হত্যা মামলা করেন। ২০১৪ সালের ১০ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে সাতজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। গত ২৯ মে আসামিদের অনুপস্থিতিতে সাতজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্প অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, বিভিন্ন স্থান পরিবর্তন করে ও ছদ্মনামে মো. রাসেল গত ১০ বছর ফেনীর ফুলগাজীর নতুন পাড়ায় বসবাস করতেন। র‍্যাব সদস্যরা নানা তথ্য–উপাত্ত ও নজরদারির মাধ্যমে রাসেলকে ওই এলাকা থেকে গ্রেপ্তার করেন। আজ সোমবার দুপুরে তাঁকে থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।