ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার 

Link Copied!

বাগেরহাটের রামপালে থানা পুলিশের অভিযানে গাঁজাসহ নূর-আলম জমাদ্দার(৪৯) ও মোঃ নাঈম হাওলাদার (১৯) কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত নূর আলম উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের বড় সন্ন্যাসী গ্রামের মৃত কাদের জমাদ্দারের পুত্র ও নাঈম হাওলাদার মল্লিকেরবেড় গ্রামের মোঃ নুর ইসলাম হাওলাদারের পুত্র।

২৬ জুন সোমবার বার রাত ১১ টার দিকে পুলিশ গোপন সূত্রে খবর পায় সন্ন্যাসী বাজারের অপুর্ব’র সেলুনের সামনে গাঁজা কেনা-বেচা হচ্ছে। এ খবর পেয়ে এসআই সুবীর কুমার রায় সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে নুর আলম ও নাঈমের দেহ তল্লাশী করে। দেহ তল্লাশী করলে তাদের দু’জনের কাছ থেকে ৬৫ (পয়ষট্টি) গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম’র কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, গাঁজাসহ মল্লিকেরবেড় ইউনিয়ন থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।