ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাবের ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক আটক

Link Copied!

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) ক্যাপ্টেন পরিচয় দিয়ে অর্থ আদায়ের অভিযোগে শহীদুল ইসলাম (৪০) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোলখালী ইউনিয়নের বড় গাবুরা গ্রাম থেকে তাঁকে আটক করা হয়।

আটক শহীদুল ইসলাম গলাচিপার বড় গাবুরা গ্রামের মোসলেম প্যাদার ছেলে। র‍্যাব-৮-এর পটুয়াখালী ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক শহীদুল ইসলাম নিজেকে র‍্যাবের ক্যাপ্টেন মো. মনিরুজ্জামান পরিচয় দিয়ে মুঠোফোনে বরগুনার আমতলী উপজেলার এক ব্যক্তিকে ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করেন। টাকা না দিলে যেকোনো মুহূর্তে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো ও হত্যার হুমকি দেন তিনি। একপর্যায়ে নিরুপায় হয়ে ওই ব্যক্তি শহীদুলের দেওয়া বিকাশ নম্বরে ১০ হাজার টাকা পাঠান। পরে আবারও টাকা দাবি করলে তিনি র‍্যাব-৮-এর পটুয়াখালী ক্যাম্প বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

তদন্তে র‍্যাব অভিযোগের সত্যতা পেয়ে ওই যুবককে আটক করতে অভিযানে নামে। এরই ধারাবাহিকতায় গতকাল রাত সাড়ে ১০টার দিকে র‍্যাবের পটুয়াখালী ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নেতৃত্বে বড় গাবুরা গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত একটি মুঠোফোন ও বিকাশ হিসাবনম্বর হিসেবে ব্যবহৃত দুটি সিম কার্ড জব্দ করা হয়।

জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তুহিন রেজা বলেন, র‍্যাবের ক্যাপ্টেন পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ওই যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।