ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি
জুন ১৭, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবীতে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নকলা প্রেসক্লাব।

১৭ জুন শনিবার সকালে নকলা প্রেসক্লাবের আয়োজনে পুরাতন হলচত্বর মোড়ে ওই মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ হযরত আলী, দৈনিক আশ্রয় প্রতিদিনের জেলা প্রতিনিধি ও শ্যামলবাংলা টোয়েন্টিফোর ডটকমের ষ্টাফ রিপোর্টার জাহাঙ্গীর হোসেন আহমেদ, দৈনিক আজকের বসুন্ধরা প্রতিনিধি হারুনুর রশিদ, বিজয় টিভির প্রতিনিধি ইউসুফ আলী মন্ডল, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি শফিউল আলম লাভলু, সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্রের প্রতিনিধি আরিফুর রহমান, দৈনিক ইনফো বাংলা প্রতিনিধি তাসনিমুল হাসান নির্ভীক প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নকলা উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও সাংবাদিকদের দাবীর প্রতি একাত্মতা প্রকাশ করে নকলা অসহায় সহায়তা সংস্থার (স্থানীয় সংগঠন) সভাপতি শামীম আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৪ জুন বুধবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ উপজেলার পাটহাটি এলাকায় দুর্বৃত্তের হামলায় সাংবাদিক নাদিম মারাত্মকভাবে আহত হন। পরে তাঁকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।পরদিন বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিম মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।