ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক নাদিম হত্যা: কয়রা রিপোটার্স ইউনিটির উদ্বেগ,শাস্তি দাবি

Link Copied!

জামালপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় কয়রা রিপোটার্স ইউনিটি উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

শুক্রবার (১৬ জুন) এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ওবায়দুল কবির সম্রাট ও সাধারণ সম্পাদক শেখ জহুরুল ইসলামসহ রিপোটার্স ইউনিটির সকল সদস্যরা ঘটনার সঙ্গে জড়িত সব অপরাধীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের কাছে সোপর্দ করার দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে নিহত সাংবাদিক গোলাম রাব্বানীর ওপর হামলাকারীরা যেই হোক না কেন তাদের দ্রুত গ্রেফতার করে কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানায় কয়রা রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ ।

বিবৃতিতে নিহত সাংবাদিকের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তিনি তাদের নিরাপত্তা ও সার্বিক সহযোগিতার ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান রিপোটার্স ইউনিটির সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।