ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

হাজীগঞ্জ বাজারে প্রায় একশ কেজি পঁচা গরুর মাংস জব্দ

মোঃসিয়াম হোসেন,চাঁদপুর প্রতিনিধি
জুন ৮, ২০২৩ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের পৌর হকার্স মার্কেট থেকে প্রায় এক’শ কেজি পঁচা গরুর মাংস জব্দ করেছে নিরাপদ খাদ্য পরিদর্শক শামসুল আলম রমিজ।
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পৌর হকার্স মার্কেটের হাজী আবু তাহেরের গোস্তের দোকানের ফ্রিজ খুললে দেখা যায় পঁচা ও দুর্গন্ধযুক্ত গরুর মাংস।

গেলো একমাস ধরে ফ্রিজে থাকা পঁচা এ গরুর মাংসে উপর পোকামাকড়ের আনাগোনাও দেখা গেছে।

দোকানে এসব গরুর পঁচা মাংস রাখার দায়ে হাজী আবু তাহেরের গোস্তের দোকানের মালিক হাজী আবু তাহের ও মো. হারুনের নামে নিয়মিত খাদ্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তারা উভয়ই হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমূড়া গ্রামের বাসিন্দা।

জানতে চাইলে দোকানের মালিক হাজী আবু তাহের সাংবাদিকদের জানান, মাংস গুলো গেলো এক মাস আগের। ফ্রিজে মাংসগুলো রাখার পর তিনি অসুস্থ হয়ে পড়লে দোকানে আসেননি আর এগুলো বিক্রয় করা সম্ভব হয়নি।

ফ্রিজে থাকা পঁচা গরুর মাংসগুলো নিরাপদ খাদ্য পরিদর্শক শামসুল আলম রমিজের উপস্থিতে ফ্রিজ থেকে বের করে ব্লিসিং পাউডার মেরে ডাকাতিয়া নদীর পাড়ে মাটি চাপা দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।