ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

হাত -পা বেঁধে গৃহবধূর শরীরে আগুন, এক দিন পর মৃত্যু

Link Copied!

পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্য দিবালোকে হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দগ্ধ গৃহবধূ সুমি আক্তার (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (৯ জুন) বিকেল ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। তবে এ ঘটনায় দগ্ধ তার ৬ মাস বয়সী সন্তান সুস্থ রয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ বাসায় ঢুকে গৃহবধূ সুমির হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেয় এবং বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তার চিৎকার ও গোঙ্গানীর শব্দে প্রতিবেশীরা ছুটে এসে বাইরে থেকে দরজা বন্ধ দেখতে পায়। ভেতরে ঢুকে অগ্নিদগ্ধ গৃহবধূ সুমি আক্তারকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে দ্রুত বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের মামা ওমর ফারুক বাদী হয়ে শাশুড়ি পিয়ারা বেগমসহ (৫২) আরও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে দুমকি থানায় একটি মামলা দায়ের করেছেন। পটুয়াখালীর দুমকি সাতানী গ্রামের বাসিন্দা প্রিন্স ও সুমি আক্তার দম্পতি চলতি মাসের ২ জুন শাহজাহান দারোগার বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন।

এ বিষয়ে দুমকি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মাহবুবুর রহমান বলেন, আমরা আত্মীয়-স্বজনদের কাছ থেকে সংবাদ পেয়েছি, গতকাল অগ্নিদগ্ধ সেই নারী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় নিহতের শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।