ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

১৫ কেজি গাঁজাসহ দুই পাচারকারী আটক হয়েছে

আঃজলিল স্টাফ রিপোর্টার
জুন ৩, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোলে ১৫ কেজি গাঁজাসহ দুই পাচারকারী আটক হয়েছে।

শুক্রবার(২রা জুন) বিকেল পাঁচটার দিকে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা বেনাপোল বাহাদুরপুর বাওর ভেরি বাঁধ এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য সহ তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, বেনাপোল ধান্যখোলা গ্রামের মৃত নজরুল ইসলাম ফকিরের ছেলে মনিরুল ইসলাম (৩১) ও বাহাদুরপুর ঈদগাহপাড়া এলাকার মৃত আবুবক্কারের ছেলে জসীম উদ্দিন (৩২)। জব্দকৃত এসব মাদকদ্রব্য বাজার মূল্য ৬ লাখ টাকা।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আটককৃতরা ভারত থেকে এসব মাদকদ্রব্য বেনাপোল বাহাদুরপুর এলাকা দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করাচ্ছে। বিকাল পাঁচটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই শেখ আবু হাসান, এএসআই আজাহারুল ইসলাম, এএসআই আমিরুল ইসলাম, এএসআই নাজমুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিমকে সেখানে পাঠালে বেনাপোল বাহাদুরপুর মেদের মাঠে বাওর ভেরি বাঁধের উপরে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শনিবার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।