ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

৪ দিন প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম বন্ধ ঘোষণা

Link Copied!

দেশজুড়ে তীব্র তাপদাহের কারণে অতিষ্ট হয়ে পড়েছে মানব জীবন। এদিকে তাপপ্রবাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং। জ্বালানির অভাবে বেশকিছু বিদ্যুৎকেন্দ্র বন্ধ থাকায় এখন আড়াই হাজার মেগাওয়াট লোডশেডিং চলছে। এতে জনজীবনে বেড়েছে ভোগান্তি।

ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্যসুরক্ষা বিবেচনা করে বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম আগামী ৫ জুন থেকে ৮ জুন পর্যন্ত বন্ধ থাকবে বলে ঘোষনা দিয়েছে।

বাঘা উপজেলা শিক্ষা অফিসারের সাথে কথা বললে তিনি বলেন, আজকেই চার দিনের জন্য প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম বন্ধ ঘোষণা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। তবে, তীব্র তাপদাহ থেকে কিছু টা স্বস্তি পেতে কিছু দিন থেকে ছাত্র – ছাত্রীদের মর্নিং স্কুল করা যায় কি না এই বিষয়ে অভিভাবকরা তাদের মত পোষন করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।