ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

৫ মণ হাঙ্গর ও ৫টি শাপলাপাতা মাছ জব্দ

Link Copied!

কলাপাড়ায় ৫ মণ হাঙ্গর ও ৫টি শাপলাপাতা মাছ জব্দ
পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরে ৫ মণ নিষিদ্ধ হাঙ্গর ও ৫টি শাপলাপাতা মাছ জব্দ করা হয়েছে।

রোববার (৪ জুন) দুপুর ১২টায় আলিপুরের সুইজগেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মাছ ধরার নৌকা থেকে এসব নিষিদ্ধ প্রজাতির মাছ জব্দ করে অ্যানিমেল লাভার্স অফ পটুয়াখালী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

এসময় কোস্টগার্ড ও বন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তবে কাউকে আটক করতে পারেনি তারা। পরে জব্দকৃত মাছ মাটিচাপা দেওয়া হয়।

অ্যানিমেল লাভার্স অফ পটুয়াখালী সংগঠনের কলাপাড়া উপজেলার টিম লিডার রাকায়েক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা এই অভিযান পরিচালনা করি এতে কোস্টগার্ড ও বনবিভাগের সদস্যরা তাদের সহযোগীতা করেছেন। তাছাড়া যারা এসব নিষিদ্ধ ও বিলুপ্ত প্রজাতির প্রানীদের হত্যা করছে তাদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

বন বিভাগের বীট কর্মকর্তা, মহিপুর রেঞ্জ, মো. আরিফ হোসেন এর উপস্থিতিতে বিসিজি স্টেশন নিজামপুর নিয়ে আসা হয় এবং জব্দকৃত হাঙ্গর ও শাপলাপাতা মাছ বন বিভাগের সদস্যের উপস্থিতিতে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।