ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আদালত আঙ্গিনায় ঘুষ,দুর্নীতিসহ সকল অনিয়মের বিরুদ্ধে বার সভাপতির একাত্বতা ঘোষণা

admin
জুলাই ২৭, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

বৃহত্তর খুলনা ল’ইয়ার্স জার্নালিস্ট কাউন্সিরেলে উদ্যোগে আজ ২৭ জুলাই বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকায় খুলনা আইনজীবী সমিতির ৪নং হল রুমে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আজাদবার্তা সম্পাদক ও আজাদ টিভি (অনলাইন নিউজ চ্যানেল) এর নির্বাহী প্রধান অ্যাড.এম.মাফতুন আহমেদের সভাপতিত্বে জনকীর্ণ এই ঈদ পুনর্মিলনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা বারের বার বার নির্বাচিত সভাপতি ও খুলনা সদর থানা আ’লীগের সভাপতি অ্যাড.মো. সাইফুল ইসলাম।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় দৃঢ়তার সাথে বলেন,শুধু আদালত আঙ্গিনায় নয়,বর্তমান সরকারের ঘোষিত নীতিমালানুযায়ী সর্বত্রই দুর্নীতিকে মূলোৎপাটন করতে হবে। তিনি বৃহত্তর খুলনা ল’ইয়ার্স জার্নালিস্ট কাউন্সিলের অতীত দুর্নীতির বিরুদ্ধে সকল কর্মকাণ্ডকে ভূয়সী প্রশংসা করেন।

তিনি আরও বলেন আদালত পাড়ায় কতিপয় ঘুষখোর পেশকার এবং সমিতির কতিপয় পিয়নের বিরুদ্ধে অচিরেই আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

এ সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তৃতা করেন সংগঠনের সিনিয়র সভাপতি অ্যাড.এস. এম. মাসুদুর রহমান,সর্ব নাগরিক নেতা অ্যাড. বাবুল হাওলাদার, আব্দুস সালাম শিমুল,এস.এম দেলোয়ার হোসেন,সংগঠনের বার সভাপতি অ্যাড.নাহিদ সুলতানা।

বক্তৃতা করেন অ্যাড. মেহেদী এনছার, অ্যাড.মোঃ আবদুল্লাহ আল-মামুন,অ্যাড.আবু হুরাইয়া সোহেল,অ্যাড.রায়হান আলী,অ্যাড. নাদিরা নাজনিন নাদিরা পারভীন মিথুন, অ্যাড.মনিবুর রহমান, অ্যাড. অসিত বরণ তরফদার, অ্যাড.নাদিরা নাজনিন,মৃত্যুজ্ঞয় সরকার প্রমুখ। অসংখ্য আইনজীবীবৃন্দ জনকীর্ণ এই পুনর্মিলনী সভায় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।