ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

আপন নানার বিরুদ্ধে নাতিকে ধর্ষনের অভিযোগ নানা আটক

মেহেদী হাসান নয়ন, বাগেরহাট
জুলাই ২৫, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের শরণখোলায় উপজেলার রায়েন্দা বাজার পূর্ব মাতা এলাকায় নানার বিরুদ্ধে নাতিকে ধর্ষনের অভিযোগে নানা আবুল হোসেন মৃধা কে গ্রেফতার করে শরণখোলা থানা পুলিশ।

২৫ জুলায় বুধবার রাতে শরণখোলা থানায় ভুক্তভোগীর খালা রেনু বেগম(৫৭) বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ এর ১ ধারায় মামলা দায়ের করলে এ ঘটনায় পুলিশ অভিযানা চালিয়ে মোঃ আবুল হোসেন মৃধা কে গ্রেফতার করেছে। মোঃ আবুল হোসেন মৃধা শরণখোলায় উপজেলার রায়েন্দা বাজার পূর্ব মাতা এলাকার মৃত মোহাম্মদ হাওলাদারের ছেলে।

মামলা সূএে জানা যায়, গত ২৩জুলাই বাদশা হাওলাদার এর ১৫ বছরের নাবালক মেয়েকে নিজ বসতঘরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে তারই আপন নানা আবুল হোসেন।

বিষয়টি নিশ্চিত করে শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরামুল হক বলেন, ধর্ষনের অভিযোগে আমরা আবুল হোসেন কে গ্রেফতার করে জেল হাজতে পেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।