ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় পর্যটককে মারধর, ৩ যুবক আটক

Link Copied!

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে আসা এক পর্যটককে মারধরের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১ জুলাই) কুয়াকাটা পৌর ভবনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরগুনার আমতলী উপজেলার নাসির তালুকদারের ছেলে বাইজিদ হোসাইন (২৪), একই এলাকার তোফাজ্জেল হাওলাদার ছেলে রাসেল হাওলাদার (২৫) ও নিজাম তালুকদারের ছেলে বনি আমিন (২৫)

পুলিশ জানায়, দুপুর ২টার দিকে কুয়াকাটা পৌর ভবনের সামনে সড়কের ওপর বরিশালের হিজলা উপজেলা থেকে আসা রাজিব সরদার নামের একজন পর্যটকের সঙ্গে অটোতে বসা নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে ওই পর্যটকে বেধড়ক মারধর করে গলা টিপে ধরেন। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করতে সক্ষম হই। আটকরা অন্য জেলার হলেও স্থানীয় পরিচয় দিয়ে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল। বর্তমানে ওই পর্যটককে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।