ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গাঁজা ব্যবসায়ী পুলিশের হাতে আটক

রামপাল(বাগেরহাট) প্রতিনিধি
জুলাই ১১, ২০২৩ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে থানা পুলিশের মাদক নির্মূল অভিযানে গাঁজা ব্যবসায়ী মোঃ রাকিবুল ইসলাম(২১) নামের এক যুবককে আটক করেছে।

সে উপজেলার উজলকুড় ইউনিয়নের সোনাতুনিয়া গ্রামের মোঃ হাবিবুর রহমানের পুত্র।

(১০ জুলাই) সোমবার রাতে গৌরম্ভা ইউনিয়নের চিত্রা এলাকায় মাদক কারবারিরা মাদক কেনা-বেচা করছে বলে পুলিশ গোপন সূত্রে খবর পায়। এ খবর পেয়ে সাব-ইন্সফেক্টর দীনেশ ঘোষ’র নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থলে গিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসা ৫৫(পঞ্চান্ন) গ্রাম গাঁজাসহ পুলিশ রাকিবুলকে আটক করে।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম’র কাছে জানতে চাইলে তিনি জানান, গাঁজাসহ রাকিবুল ইসলাম নামের এক যুবককে গত রাতে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, আমি যতদিন রামপাল থানায় ওসি’র দ্বায়িত্ব পালন করব ততদিন আমি কোন মাদক ব্যবসায়ীকে এবং মাদক সেবীকে মুক্ত বাতাসে ঘুরতে দিব না। হয় মাদক ছাড়তে হবে না হয় রামপাল ছাড়তে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।