ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জের কাশিয়ানীতে র‍্যাব-৬ ক্যাম্প উদ্বোধন করলেন র‍্যাব মহাপরিচালক

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
জুলাই ২১, ২০২৩ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় র‍্যাব-৬ এর নতুন ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) র‍্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন ক্যাম্পটি উদ্বোধন করেন। ক্যাম্পটি র‍্যাব-৬ এর ৬ষ্ঠ ক্যাম্প এবং তাদের কার্যক্রম পরিচালনা করবে খুলনা র‍্যাব-৬।
বৃহস্পতিবার দুপুরে ভাটিয়াপাড়ায় র‍্যাব-৬ এর নবনির্মিত ক্যাম্প উদ্বোধন করেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্) কর্নেল মো. মাহাবুব আলম, র‍্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মো. ফিরোজ কবীর, গোপালগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) কাজী মাহবুবুল আলম, গোপালগঞ্জ পুলিশ সুপার (এসপি) আল-বেলী আফিফা, গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আফজাল হোসেন প্রমুখ।
উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন র‍্যাব মহাপরিচালক। ক্যাম্প উদ্বোধন ও পরিদর্শন শেষে বিকাল সাড়ে ৪টায় মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশে অংশগ্রহণ করেন জনাব এম খুরশীদ আলম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।