ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গোসলে নামা পর্যটকদের ব্যাগ টার্গেট করতেন তারা

Link Copied!

ভ্রমণে আসা পর্যটকরা যখন নিজেদের ব্যবহৃত মূল্যবান মালামাল তীরে ব্যাগের ভেতর রেখে গোসলে নামতেন, ঠিক তখনই ওই ব্যাগগুলোকে টার্গেট করতো চোরচক্র। চক্রটির তিন সদস্যকে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

রোববার (২ জুলাই) কুয়াকাটা সমুদ্রসৈকতে এক পর্যটকের ব্যাগ চুরি করার সময়ে তাদের হাতেনাতে আটক করে পুলিশ।

সোমবার (৩ জুলাই) সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ।

আটকরা হলেন মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার মৃত বুদাই মোড়লের ছেলে নুরুল ইসলাম মাঝি (৫৯), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মৃত জয়নাল আবেদীনের ছেলে ইসমাইল হোসেন (৪১) ও বরিশালের গৌরনদীর মৃত আব্দুর রশিদ চৌকিদারের ছেলে রাকিব (৩৮)।

পুলিশ জানায়, সারাদেশে ঘুরে ঘুরে এই চক্রের সদস্যরা চুরি ও ছিনতাই করতেন। বিশেষ করে বিভিন্ন পর্যটনস্পট কুয়াকাটা, কক্সবাজার, হাতিরঝিল, সিলেট, রাজশাহীসহ বিভিন্ন এলাকায় বেড়াতে যাওয়া পর্যটকরা যখন তাদের মূল্যবান মালামাল রেখে গোসলে নামতেন তখন ওই মালামাল চুরি করে পালিয়ে যেতেন তারা। সবশেষ রোববার কুয়াকাটা সমুদ্রসৈকতে এনামুল নামের এক পর্যটক গোসলে নামলে তার ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, এ তিন চোরচক্রের সদস্যর নামে আগেও দেশের বিভিন্ন স্থানে একাধিক মামলা রয়েছে। এরা সবাই বহিরাগত। বর্তমানে এদের বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।