ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গ্রেপ্তার হওয়া চিকিৎসকের মুক্তির দাবীতে মানববন্ধন

জাহাঙ্গীর হোসেন, শেরপুর
জুলাই ১৬, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে মাহবুবা রহমান আঁখি ও তার নবজাতকের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হওয়া দুই চিকিৎসক ডা. শাহজাদী ও ডা. মুনা’র মুক্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

১৬ জুলাই রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স ভবন চত্বরে ওই মানববন্ধন হয়।

মানববন্ধনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, আবাসিক চিকিৎসক ডা: মাহমুদুল হাসান, গাইনি কনসালটেন্ট ডা. উম্মে রাকিবা জাহান মিতু, ডা. ওয়ালী উল্লাহসহ স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারী অংশ গ্রহন করেন।

মানববন্ধনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন মৃত্যু কারো কাম্য নয়। কিন্তু অনেক সময় জটিলতা এড়ানো যায় না। পৃথিবীর কোথাও জটিলতার জন্য ফৌজদারী মামলা হয়না। গ্রেপ্তার হওয়া চিকিৎসকদের জামিন ও মামলা প্রত্যাহার করা হউক।

গাইনি কনসালটন্ট ডা. উম্মে রাকিবা জাহান মিতু বলেন অভিযোগ প্রমাণের আগেই ডা. মুনা ও ডা. শাহজাদীকে গ্রেপ্তার করা হয়েছে। অবিলম্বে তাদের মুক্তি দিতে হবে।

উল্লেখ্য রাজধানীর গ্রীণ রোডে অবস্থিত সেন্ট্রাল হসপিটালে ভুল চিকিৎসা ও কর্তৃপক্ষের প্রতারণায় মাহবুবা রহমান আঁখি নামে এক প্রসূতি মৃত্যুঝুঁকিতে পড়েছেন বলে অভিযোগ করেন তার স্বামী ইয়াকুব আলী সুমন। তাঁর দাবি হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় মারা গেছে তাদের নবজাতক । এ ঘটনায় ধানমন্ডি থানায় অবহেলাজনিত কারণে মৃত্যুর একটি মামলা হয়। সেই মামলায় ডা. শাহজাদী ও ডা. মুনাা নামে দুই চিকিৎসককে গ্রেপ্তার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।