ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যানের ওপর হামলা, সংরক্ষিত মহিলা সদস্য কারাগারে

মোঃ যুবরাজ মৃধা পটুয়াখালী জেলা প্রতিনিধি
জুলাই ২, ২০২৩ ১২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়নের চেয়ারম্যান কাজী রইসুল ইসলামের ওপর সশস্ত্র হামলার মামলায় একই ইউপির সংরক্ষিত নারী সদস্য মিনারা বেগমসহ দুই আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করলে জামিন শুনানি না করেই কারাগারে পাঠানোর আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক আশীষ রায়।

আসামিরা হলেন- মৌকরণ ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য ও মো. রহিম সিকদারের স্ত্রী মোসা. মিনারা বেগম (৫৫) এবং মো. কালাম বেপারীর ছেলে মো. রাকিব হোসেন (২২।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়ন পরিষদে ঈদুল আজহা উপলক্ষ্যে ভিজিএফের চাল বিতরণের সময় চেয়ারম্যানের সঙ্গে নারী সদস্যের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মিনারা বেগমের নির্দেশে কয়েকজন চেয়ারম্যানের ওপর হামলা করে।

এই ঘটনায় ভুক্তভোগী ও ইউপি চেয়ারম্যান কাজী রইসুল ইসলাম বাদী হয়েছে ৯ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ছয়জনকে আসামি করে পটুয়াখালী সদর থানায় মামলা দায়ে করেন। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

মামলার বাদী বলেন, ইউনিয়ন পরিষদের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কাজ বাধা প্রদান করে আসছিলেন ওই নারী ইউপি সদস্য। হত্যার উদ্দেশ্যে আমার হামলা চালান তারা। এ ঘটনায় আমার ভাইয়ের ওপর হামলা চালিয়ে জখম করেন। ভুক্তভোগী চেয়ারম্যানসহ আহতরা চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন।

বাদীপক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার জানান, আসামিদের হাজির করলে আদালত জামিন শুনানি না করে জেল হাজতে প্রেরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।